প্রতিবন্ধী ফোরামের এর পক্ষ থেকে দৃষ্টি প্রতিবন্ধী ছাত্রীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণের জন্য আর্থিক অনুদান প্রদান



২৫ শে জানুয়ারী ২০২১ ইং তারিখে  প্রতিবন্ধী ফোরামের পক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টি এস সিতে দৃষ্টি প্রতিবন্ধী  শিক্ষার্থীদেরকে  শিক্ষা সহায়ক উপকরনের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। উপরোক্ত অনুদান এসেছে দুবাইয়ের একজন ম্যাডাম এর পক্ষ থেকে, যিনি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা,  বর্তমানে দুবাইয়ে ব্যবসা করছেন। এছাড়াও প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদেরকে সম্ভাব্য কিছু সহায়তা করবেন।

 




দৃষ্টি প্রতিবন্ধী  শিক্ষার্থীদেরকে শিক্ষা উপকরণে জন্য আর্থিক অনুদান প্রদান করছেন প্রতিবন্ধী ফোরামের পরিচালক ও  ভিজুয়ালি ইপায়ার্ড স্টুডেন্ট ফোরাম (ভি আই এস এফ) এর প্রধান সমন্বয় জনাব মুহম্মদ রুহুল কুদ্দুছ কিরণ।






এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট বাংলা ভাষা গবেষক, দুই বাংলার প্রথিতযশা আবৃত্তি শিল্পী বি এম হারিস, তাঁর  হাত থেকে উপহার গ্রহন করছেন ২ জন  দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী ।  






এ সময় আরো উপস্থিত ছিলেন  সাংবাদিক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নেত্রী প্রিয়াংকা দাস, তাঁর  হাত থেকে উপহার গ্রহন করছেন ২ জন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী ।

আমরা ভয়েচ অব বাংলাদেশের পক্ষ থেকে দেশের সকলকে সচেতন ও সক্ষম নাগরিকদের অনুরোধ জানাচ্ছি যতটা সম্ভব অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদেরকে সহায়তা করতে এগিয়ে আসুন।

প্রতিবেদক : ওযায়ের হোসেন, ঢাকা বিভাগীয় প্রতিনিধি, ভয়েচ অব বাংলাদেশ।

 

মন্তব্যসমূহ