ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আয়োজনে ক্যাম্পাস জার্নালিজম অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান





ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আয়োজনে ‘শাহ হেলালুর রহমান চিশ্তী ট্রাস্ট ফান্ড ও মনোয়ার আহমেদ স্মৃতি ট্রাস্ট ফান্ড’-এর অধীনে ‘ক্যাম্পাস জার্নালিজম অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৮ জুলাই) বিকালে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের মধ্যে ছয়জনকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ডপ্রাপ্তদের হাতে ক্রেস্ট  সনদপত্র তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ ও ট্রাস্ট ফান্ডের সভাপতি অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন।
‘শাহ হেলালুর রহমান চিশ্তী ট্রাস্ট ফান্ড’র অধীনে অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- মো. আব্দুল করিম (দি ডেইলি অবজারভার), মো. মাহদী-আল-মুহতাসিম নিবিড় (দি ডেইলি স্টার) ও সাইফ সুজন (দৈনিক বণিক বার্তা) এবং আসিফুর রহমান (দৈনিক প্রথম আলো)।
‘মনোয়ার আহমেদ স্মৃতি ট্রাস্ট ফান্ড’-এর অধীনে অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- মাহমুদুল হাসান নয়ন (দৈনিক যুগান্তর) ও তপন কান্তি রায় (বিডিনিউজ) এবং মো. মাহদী-আল-মুহতাসিম নিবিড় (দি ডেইলি স্টার)।
অন্যান্যদের মধ্যে ঢাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মফিজুর রহমান, সাংবাদিক ইলিয়াস হোসেন, রিয়াদুল করিমসহ বিভিন্ন ছাত্র সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ