সৌম্য নয় রংপুরের অধিনায়ক হলেন আফ্রিদি





দলে স্থানীয় শীর্ষ ক্রিকেটারদের অন্যতম সৌম্য সরকার আছেন, তবে কাল থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে রংপুর রাইডার্সের অধিনায়ক করা হয়েছে পাকিস্তানের শহীদ আফ্রিদিকে।


গতকাল স্থানীয় এক হোটেলে আয়োজিত এ ফ্র্যাঞ্চাইজির জার্সি উন্মোচন অনুষ্ঠানে দল মালিকরা দিয়েছেন এ ঘোষণা। একাধিক প্রতিষ্ঠানের মালিকানায় থাকা দলটির টাইটেল স্পন্সর হয়েছে বসুন্ধরা গ্রুপ। দলে সৌম্য ছাড়াও স্থানীয় ক্রিকেটারদের মধ্যে আছেন পেসার রুবেল হোসেন, অফ স্পিনার সোহাগ গাজী, ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও অলরাউন্ডার জিয়াউর রহমানের মতো ক্রিকেটাররা।
এদিকে টুর্নামেন্ট শুরুর এক দিন আগে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের আগমনী ঘোষণা করেছে আসরের নতুন ফ্র্যাঞ্চাইজি খুলনা টাইটানসও। কাল সন্ধ্যায় আরেক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে জার্সি উন্মোচন করেছে তারা। প্রয়াত দুই ক্রিকেটার মানজারুল ইসলাম রানা ও সাজ্জাদুল হাসান সেতুকে জার্সি উৎসর্গ করেছে খুলনা টাইটানস। এই দুই ক্রিকেটারের নাম লেখা জার্সি পরেই বিপিএল খেলবে নতুন এই ফ্র্যাঞ্চাইজিটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলটির হেড কোচ স্টুয়ার্ট লও। বাংলাদেশ দলের সাবেক এই অস্ট্রেলিয়ান কোচকে এর আগে এখানে নানা ভূমিকায় দেখা গেলেও বিপিএলে তিনি এই প্রথম।


মন্তব্য