দিনাজপুরে দৃষ্টি শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের আত্মকর্রসংস্থান এর জন্য আর্থিক সহয়তা প্রদান অনুষ্ঠান।



গত ৩০-০৮-২০১৬ ইং তারিখে উত্তরন প্রতিবন্ধী সংস্থা দিনাজপুর ও ভিউ ফাউন্ডেশন এর আর্থিক সহযগিতায় ২০ জন প্রতিবন্ধী ব্যাক্তিকে খুদ্র ব্যাবসা প্রশিক্ষণ শেষে আত্মকর্রসংস্থান এর জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।








উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তা সদর দিনাজপুর। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাইনুল ইসলাম উপজেলা সমাজসেবা কর্মকরতা সদর দিনাজপুর ও সৈয়দ আক্কাস আলী রিসোর্স শিক্ষক সমন্মিত দৃষ্ট প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম সদর দিনাজপুর। সভাপতিত্ব করেন জনাব মোঃ আশরাফুল আলম সাধারন সম্পাদক উত্তরন প্রতিবন্ধী সংস্থা সদর দিনাজপুর।অনুষ্ঠানটি উপজেলা কার্যালয় এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে প্রতিবন্ধী ব্যক্তিদের খুদ্র ব্যবসা প্রশিক্ষণ প্রদানের পর আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে  আত্মকর্রসংস্থানের সুযোগ সৃষ্টি করেদেয়ার জন্যে উত্তরন প্রতিবন্ধী সংস্থা এবং ভিউ ফাউন্ডেশন ঢাকা এর প্রশংসা করেন। এবং তিনি প্রতিবন্ধী ব্যাক্তিদের খুদ্র ব্যবসা প্রশিক্ষণ সেন্টারের জন্যে উত্তরণ প্রতিবন্ধী সংস্থা এবং ভিউ ফাউন্ডেশনকে ৬ শতাংশ সরকারী জমি বরাদ্দের প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠান শেষে ২০ জন প্রতিবন্ধী নারী ও পরুষের মাঝে মোট একলক্ষ সউত্তর(১৭০০০০০) হাজার টাকা এককালিন আর্থিক সহায়তা প্রদান করা হয়।


মন্তব্যসমূহ