ইংল্যান্ডে মোস্তাফিজের খেলা যেদিন, যে চ্যানেলে দেখবেন



ইংল্যান্ডের ভিসা পেয়েছেন মোস্তাফিজুর রহমান। আগামীকাল সকাল ১০টায় ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন এই ক্রিকেটার। ভারতীয় প্রিমিয়ার লিগে মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের পর সবাই যেন উন্মুখ হয়ে আছে ইংল্যান্ডের মাটিতে তার বোলিং দেখার জন্য।  এ কারণে তার দল সাসেক্সের কবে কখন খেলা, নিয়েও অনেকের কৌতূহল।

আপাতত আগামী ২ আগস্ট পর্যন্ত সাসেক্সের পূর্ণ সূচি বলা সম্ভব হচ্ছে।  কারণ, এরপরই শুরু যাবে নকআউট পর্ব।  টি-টোয়েন্টি ও ওয়ানডে টুর্নামেন্টের সেই নকআউট পর্বে জায়গা করে নিতে দুই টুর্নামেন্টেই নিজেদের পয়েন্ট টেবিলে কমপক্ষে ৪ নম্বরে থাকতে হবে সাসেক্সকে।
সাসেক্সের গ্রুপ পর্বের পূর্ণ সূচিঃ ২১ জুলাই রাত ১২টাই এসেক্সের বিপক্ষে, ২২ জুলাই রাত সাড়ে ১১টাই সারের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে মোস্তাফিজের সাসেক্স।  ২৪ জুলাই বিকাল ৪টাই গ্লস্টারশায়ারের বিপক্ষে, ২৭ জুলাই সন্ধ্যা ৭টাই হ্যাম্পশায়ারের বিপক্ষে ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে সাসেক্স।  ২৮ জুলাই রাত সাড়ে ১১টাই গ্ল্যামরগানের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচে এবং ৩০ জুলাই বিকাল ৪টাই সামারসেটের বিপক্ষে ও ২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টাই কেন্টের বিপক্ষে ওয়ানডে ম্যচে মুখোমুখি হবে সাসেক্স।
স্টার স্পোর্টসে সরাসরি সম্প্রচারিত হয় এই খেলাগুলো।
আইপিএলের পর ইনজুরির কারণে ক্লাবটির প্রত্যাশিত সময়ে যোগ দিতে পারেন নি মোস্তাফিজ।

মন্তব্যসমূহ