জাতীয় অন্ধ সংস্থা ও জাতীয় অন্ধ সংস্থার সাভারস্থ NFB মার্কেট, দূর্নীতি, অনিয়ম, বিশৃংখলা মুক্ত করার দাবীতে জাতীয় অন্ধ সংস্থার ১০১ সদস্য বিশিষ্ট রক্ষা কমিটির দিনব্যাপী আলোচনা।


গাজীপুর টঙ্গী মডেল থানা সংলগ্ন টঙ্গীস্থ ময়মনসিংহ সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে আজ 25/05/2016 Bs বুধবার সকাল ১০.০০ ঘটিকার সময় দিনব্যাপী জাতীয় অন্ধ সংস্থা রক্ষা কমিটির উদ্যোগে ভারপ্রাপ্ত মহাসচিব জাতীয় অন্ধ সংস্থা ও জাতীয় অন্ধ সংস্থা রক্ষা কমিটির সদস্য জনাব ওমর ফারুক দাদন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান আলোচক জাতীয় অন্ধ সংস্থা রক্ষা কমিটির সদস্য সচিব জনাব জাহাঙ্গীর আলম বলেন-
দীর্ঘদিন যাবত অন্ধ সংস্থার সাবেক মহাসচিব আইয়ুব আলী হাওলাদার ও তার সহচররা জাতীয় অন্ধ সংস্থাটিকে ধ্বংস করার ষড়যন্ত্র করে আসছে। ইতমধ্যে সাভারস্থ এনএফবি অন্ধ সুপার মার্কেট থেকে আদায়কৃত দোকান ভাড়া বাবদ প্রচুর অর্থ অবৈধভাবে আদায় করা, বিভিন্ন উৎস থেকে সংস্থার নামে প্রাপ্ত অনুদানের অর্থ, সংস্থার নামে ৪২ কাঠা জায়গার অবৈধভাবে বিক্রয়কৃত অর্থ, ডেভেলাপার কোম্পানীর নিকট থেকে গ্রহণকৃত অর্থসহ সংস্থার মূল্যবান স্থাবর অস্থাবর সম্পদ বিক্রয়ের মাধ্যমে প্রাপ্ত অর্থ প্রায় ৪ (চার) কোটি টাকা আত্মসাৎ করেছে। তিনি আরো বলেন- জাতীয় অন্ধ সংস্থার প্রাক্তন মহাসচিব এম খলিলুর রহমান ও সম্মানিত সদস্য ইদ্রিস আলীকে আইয়ুব আলী হাওলাদার ও তার সহচররা নৃশংসভাবে খুন করেছে। জনাব আলম মনে করেন সংস্থার এহেন করুন পরিস্থিতি দ্রুত অবসান হওয়া উচিত, পাশাপাশি আইয়ুব আলী হাওলাদার ও তার সহচরদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া একান্ত দরকার।  জনাব আলম উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন যে, জাতীয় অন্ধ সংস্থাকে সকল প্রকার দূর্নীতি, অনিয়ম ও বিশৃংখলা থেকে মুক্ত করতে হবে। এজন্যই জাতীয় অন্ধ সংস্থা রক্ষা কমিটি গঠন করা হয়েছে। তিনি উক্ত কমিটির উদ্দশ্যে ও কর্মসূচী সকলের উদ্দেশ্যে পাঠ করেন। তিনি জাতীয় অন্ধ সংস্থাকে রক্ষা করার জন্য উপস্থিত সকলকে উদাত্ত আহ্বান জানান। জাতীয় অন্ধ সংস্থা রক্ষা কমিটির কর্মকান্ডের সফলতা কামনা করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য সমাপ্ত করেন। উপস্থিত সকলে জনাব জাহাঙ্গীর আলমের বক্তব্যের প্রতি পূর্ণ সমর্থন জ্ঞাপন করে এবং তারা একমত পোষণ করে যে, যে কোন উপায়ে হোক না কেন জাতীয় অন্ধ সংস্থাকে রক্ষা করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। এই ব্যাপারে উপস্থিত সদস্যগণ তাদের সকল প্রকার সমর্থন, সহযোগীতা প্রদান করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।








উক্ত সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় সংস্থা রক্ষা কমিটির সদস্য ও জাতীয় অন্ধ সংস্থা, গাজীপুর জেলা শাখার সভাপতি জনাব জয়নাল আবেদীন, জাতীয় অন্ধ সংস্থার গাজীপুর জেলা শাখার সাধারন সম্পাদক ও জাতীয় অন্ধ সংস্থা রক্ষা কমিটির সদস্য জাফর আহাম্মদ, রক্ষা কমিটির সদস্য আনোয়ার হোসেন, মাহফুজুর রহমান, সফর আলী, টিপু মিয়া প্রমুখ।


মন্তব্য

ডেভেলপার টিম বলেছেন…
ফন্ট সাইজ বড় করবেন না, নরমালি রাখলে ভালো দেখাবে।
ধন্যবাদ।