সমস্যা / অভিযোগ / পরামর্শ জানান

সাইটটির সকল লেখকদের অবগতির জন্য জানাচ্ছি যে, আপনারা অবগত রয়েছেন সাইটটির ডেভেলপিং কাজ চলছে। তাই সাইটটি ব্যবহারে আপনার চোখে পড়া সমস্যা, অভিযোগ, পরামর্শ নিচে কমেন্ট করে জানানোর জন্য অনুরোধ করা যাচ্ছে, যেন আমরা আপনাদের পরামর্শ গুলো আমলে নিতে পারি। এছাড়াও লেখকদের ব্যবহারবিধি লক্ষ্য করার জন্য অনুরোধ করা হচ্ছে। নতুন লেখকরা লেখার নিয়ম জেনে লিখতে পারেন।
ধন্যবাদসহ
ডেভেলপিং টিম

মন্তব্য

জহির রহমান বলেছেন…
এটি একটি পরীক্ষামূলক মন্তব্য পোস্ট
নামহীন বলেছেন…
এটি একটি পরীক্ষামূলক মন্তব্য পোস্ট
জহির রহমান বলেছেন…
একটি পরীক্ষামূলক মন্তব্য পোস্ট
Unknown বলেছেন…
নতুন টেমপ্লেটটি আমার খুব ভালো লেগেছে এবং খুব সুন্দর হয়েছে।
Unknown বলেছেন…
সমস্যাঃ- কভার ফটোর ব্যনারটি অস্পষ্ট মনে হচ্ছ,ব্যানারের ওয়েব ঠকানাও তাই, এ্যাড ৪ এর নিচের অংশ একটু সমস্যা, সোশাল মিডিয়ার শেয়ারের লিঙ্ক স্পষ্ট না,

পরামর্শঃ- কভার ফটোর ব্যানারটি স্পষ্ট করা। শেয়ারের লিঙ্ক ভিন্নরূপে এবং কালারফুল করা। আরও পড়ুন লেখাটি পোষ্ট এর নাচেই মাঝে/ডানে বসানো। লেখক কর্নারে আরও যদি কোনো বিষয় নতুন করে যুক্ত করা যায় কিনা। এ্যাড ৪ এর নিচের অংশ ডিজাইন ফুলফিল করা।ইত্যাদি।
Unknown বলেছেন…
পরামর্শঃঃ- ওয়েব সংস্করন দেখুন এতে ক্লিক করলে যেমন মূল পেজ আসে। তেমন পথমেই ঢুকলেই এই পেজটি আসেবে কিনা, সম্ভব কিনা, ভালো হবে কিনা।
Mahafujul Haque বলেছেন…
লেখক কর্নার, বিভাগ সমূহ,লেখক গণের তালিকা, যেখানে আছে সেখানে থাকবে। কিন্তু হোম এর মধ্যে অন্তর্ভুক্ত করলে ভালো হয় কি না?
জহির রহমান বলেছেন…
ধন্যবাদ জানাচ্ছি সকলকে সুন্দর মন্তব্যের জন্য।
“কভার ফটোর ব্যনারটি অস্পষ্ট মনে হচ্ছ,ব্যানারের ওয়েব ঠকানাও তাই, এ্যাড ৪ এর নিচের অংশ একটু সমস্যা, সোশাল মিডিয়ার শেয়ারের লিঙ্ক স্পষ্ট না”
# ব্যানারটি আমার কাছে স্পষ্টই মনে হচ্ছে, অন্য কেউ অস্পষ্ট দেখছে কিনা তা একটু জানা দরকার। স্পষ্ট বা অস্পষ্ট ব্রা্উজারের ইমেইজ কোয়ালিটি থেকে হয়ে থাকে বেশির ভাগ। তবুও চেষ্টা করবো আরেকটি স্পষ্ট করতে। তবে রেজুলেশেন বাড়ালে পেজ আরো স্লো হয়ে যেতে পারে। আর স্লো পেজে ভিজিটর ওয়েব ব্রাউজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করে না।
# ব্যানারে ওয়েব ঠিকানা মূখ্য বিষয় নয়, তাই এটাকে সাদা রংয়ের নিচে হালকা কালো শেড দিয়ে দিয়েছি। আমার মনে হয় দেখতে মন্দ লাগছে না, বাকিটা লেখক-পাঠক-ভিজিটরগণ বলতে পারবেন। তবুও চাইলে পরিবর্তন করে দেওয়া যাবে।
# এড-৪ এর নিচের অংশ এবং সোশ্যাল মিডিয়ার শেয়ার লিংক স্পষ্ট না বলতে কি বুঝিয়েছেন? আশা করি স্পষ্ট করবেন।
# ‘আরও পড়ুন’অপশনটি মাঝে বা ডানে এ টেমপ্লেটে নেওয়া যাবে না।
# শেয়ার লিঙ্ক ভিন্নরূপে বা কালারফুল ইত্যাদি করার মানে আরেকটু স্পষ্ট করার অনুরোধ করছি।
# লেখক কর্ণারে আপনি প্রয়োজনীয় তথ্য যোগ করতে পারেন।
# এড-৪ এর নিচের অংশ ডিজাইন ফুলফিল করা’র মানে বুঝলাম না।
# ‘ওয়েব সংস্করণ দেখুন’ এটা ভিজিটর মোবাইল ফোন দিয়ে পড়তে গেলে অপশনটি আসবে। কেননা ওই টেমপ্লেটটি মোবাইল ব্রাউজারের জন্য করা। তবে চাইলে মোবাইল টেমপ্লেট বাদ দেওয়া যাবে। তবে মোবাইলে ভিজিটরদের জন্য টেমপ্লেটটি থাকা ভালো মনে করি।
জহির রহমান বলেছেন…
জনাব মাহফুজুল হক, হোম বলতে কি বুঝিয়েছেন? ‘হোম পেজ’? এড করা যাবে। ধন্যবাদ পরামর্শের জন্য।

ধন্যবাদ মজিদুল হক মুকিত।
জহির রহমান বলেছেন…
ধন্যবাদ সকলকে

bold
bold

italic
italic

underline

test