ইনভাইটেশান কনফার্ম

To write new post 


(Use only Gmail ID and password)


বিভাগীয় কোঅর্ডিনেটর সহ প্রায় শতাধিক জনকে ইনভাইট করা হয়েছে।কিন্তু ফাইনাল ডেভেলাপমেন্ট হওয়ার আগে নতুন লেখা পোষ্ট করা অনেক কঠিন।  এ বিষয়ে সাহয্যের জন্য ফোনে জনাব বাচ্চু হোসেন এর সাথে যোগাযোগ করলে তিনি হেল্প করতে পারেন।  Email : batchuhossainnp@gmail.com, ফোন 01746940266


(১) জিমইলে সাইন ইন করে ইনভাইটেশান কনফার্ম করতে হবে।

(২)  www.blogspot.com এই লিংক থেকে সাইন ইন করে ভয়েস অব বাংলাদেশে ভিজিট করে নতুন ব্লগ লিখতে হবে।

তবে মনে রাখবেন। `ব্লগার বা ব্লগস্পস্ট' গুগলের বিখ্যাত সেবাদানকারী প্রতিষ্ঠান, যার সাহায্যে ভয়েস অব বাংলাদেশ করা হয়েছে।এই সুযোগে নাস্তিক ভাইয়েরা যেন এখানে লেখার সুযোগ দাবী না করেন, কারণ এই খানে তথাকথিত বাংলাদেশী ব্লগার বা নাস্তিকদের কোন স্থান নেই।  তাদেরকে এখানে লিখতে দেওয়া হয় না।  তাদের জন্য বিভিন্ন ফোরাম ও ব্লগ আছে।  গুগলের ভাষায় এটা ব্লগ হলেও এটা কোন ব্লগ নয়।

The site is on update process,After receive invitation,To write new post contact with Md Batchu Hossain

ভয়েচ অব বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির নিদর্শন, ডিপিও সংস্থাসমূহের ঐক্য ও আন্তরিক নিষ্ঠার প্রকাশ , মুক্তিযুদ্ধ বিরোধী, রাষ্ট্র বিরোধী, ধর্মবিরোধী বা অশ্লীল কোন প্রতিবেদন বা আর্টিকেল বা নিউজ প্রকাশ করা হয় না। কোন ব্যক্তি বা গোষ্ঠিকে অহেতুক হেয় করা হয় না। ০৪/০২/২০১৬ ইং তারিখে ঢাকায় রেজুলেশানে গৃহিত সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশের ৮ টি অঞ্চলের ১১ টি ডিপিও সংস্থার ১৮ জন প্রতিনিধি সর্বসম্মত ভাবে ভয়েচ অব বাংলাদেশ  গঠন করে। ০৩/০৩/২০১৬ ইং এ অনলাইনে আসে। আমরা কৃতজ্ঞ গুগল এর প্রতি, ভলান্টিয়ার ডেভেলাপারদের প্রতি এবং অতিথি লেখকদের প্রতি।

মন্তব্যসমূহ

leon বলেছেন…
কারণ এই খানে তথাকথিত বাংলাদেশী ব্লগার বা নাস্তিকদের কোন স্থান নেই। thanks
Voice of Bangladesh বলেছেন…
batchuhossainnp@gmail.com (ঠিক করা হল)